বান্দরবানে অস্ত্রের মুখে ৪ শ্রমিককে তুলে নিলো- কুকি চিন

NEWS 10 বাংলা
আপডেটঃ জুন ১০, ২০২৩ | ৪:১৫                             প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার
NEWS 10 বাংলা
আপডেটঃ জুন ১০, ২০২৩ | ৪:১৫                             প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার
Link Copied!

ডেস্ক রিপোর্ট: বান্দরবানের রুমা উপজেলায় অস্ত্রের মুখে একটি সড়ক নির্মাণ প্রকল্পের চার শ্রমিককে অপহরণ করেন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) সন্ত্রাসীরা। তাদের মধ্যে দুজনকে ছেড়ে দিলেও বাকি দুজনকে এখনো আটকে রাখা হয়েছে।

শুক্রবার (১০ জুন) ভোরে রুমার বগালেক এলাকা থেকে এই চার শ্রমিককে অপহরণ করা হয়। অপহৃতরা হলেন- নির্মাণশ্রমিক জসিম, রিপন বড়ুয়া, ইদ্রিস ও আওয়াল। তাদের মধ্যে ইদ্রিস ও আওয়াল এখনো কেএনএফের জিম্মায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার ভোরে রুমার বগালেক এলাকা থেকে অস্ত্রের মুখে চার শ্রমিককে অপহরণ করে কেএনএফ সন্ত্রাসীরা। পরে বিকেলে জসিম ও রিপনকে ছেড়ে দিলেও অন্য দুজনকে তারা আটক করে রাখে।

জানা গেছে, কুকি-চিন অপহৃত ব্যক্তিদের কাছে থেকে সড়ক নির্মাণ প্রকল্প বিষয়ে বিস্তারিত জানতে চায়। প্রকল্পের কোন অংশে কারা কাজ করছে, প্রকল্পের মোট অর্থ বরাদ্দ কত, মূল ঠিকাদারের নাম ও ফোন নম্বর ইত্যাদি বিষয়েও তারা অপহৃতদের জিজ্ঞাসাবাদ করেন এবং তাদের মোবাইল ফোন ছিনিয়ে নেন। পরে কেএনএফ সদস্যরা প্রকল্পের গাড়ির চালক জামালকে পরবর্তী ছয় মাসের নিরাপত্তার জন্য চাঁদা হিসেবে ট্রাক্টরপ্রতি ১০ হাজার এবং ডাম্পারপ্রতি ৫ হাজার টাকা দেওয়ার নির্দেশ দিয়ে ছেড়ে দেন।

ঘটনার সত্যতা স্বীকার করে রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা ছৈয়দ মাহবুবুল হক জাগো নিউজকে বলেন, শুক্রবার ভোরে রাস্তার নির্মাণকাজের জন্য নিয়োজিত চারজন শ্রমিককে কেএনএফ অপহরণ করে নিয়ে যায়। বিকেলে দুজনকে ছেড়ে দিয়েছে। বাকি দুজন এখনো তাদের জিম্মায়।

এর আগে গত ১৭ মার্চ নির্মাণকাজের ঠিকাদার সার্জেন্ট আনোয়ারকে অপহরণ করে নিয়ে যায় কেএনএফ সদস্যরা। ১৫ দিন পর তাকে মুক্তি দেয়।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
জনগণের ভোটে এমপি হতে চাই, কারচুপি বা ভোট কেন্দ্র দখল করে নয়: আব্দুর রহমান আওয়ামীলীগের সাথে নির্বাচনে যাওয়ার ঘোষণা নতুন কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত খুলনা ৬ আসনের নির্বাচনী গণসংযোগে ব্যাস্ত কয়রা উপজেলার চেয়ারম্যান শফি রংপুরে শীর্ষ সন্ত্রাসী মেরিল সুমন, ব্লাক রুবেলসহ ৫ জন অস্ত্রসহ গ্রেফতার এমপির সহচর সহ যুবলীগ-ছাত্রলীগ নেতার নামে মামলা দীর্ঘ একযুগ পর চালু হচ্ছে সিটি বাস সার্ভিস পল্লীকবি রাধাপদ রায়কে মারপিটের ঘটনায় মুল আসামী গ্রেফতার ১৫ বছরে দেশ যে পরিবর্তন হয়েছে তা ৩৫ বছরেও হয়নি- সমাজকল্যাণমন্ত্রী বিএনপি-জামায়াত মিথ্যাবাদী দল- এড.হাজী দুলাল সৈয়দ শামসুল হকের জন্মদিনে শিশুসাহিত্য পুরস্কারপ্রাপ্ত লেখকের নাম ঘোষণা রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৭ খুলনার কয়রায় একজন বজ্রপাতে মৃত্যু খুলনার কয়রায় একজন বজ্রপাতে মৃত্যু টান টান উত্তেজনার মধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজে পুলিশ প্রহরায় টেনডার জমা সম্পদ রংপুরে যুবলীগ কর্মী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার দীর্ঘ দেড় বছর পর রংপুর চিড়িয়াখানায় যুক্ত হলো রয়েল বেঙ্গল টাইগার র‍্যাগিংয়ের অভিযোগে তদন্ত কমিটি গঠন ঢাকার ডেমরায় সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাদের গ্রেফতার করেছে র‌্যাব-৩ প্রকাশিত সংবাদের ব্যাখ্যা ও প্রতিবাদ জানালেন খুলনার বটিয়াঘাটার ব্যবসায়ী শেখ শওকত
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।