বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে তরুণীর ৭দিন ধরে অনশন

NEWS 10 বাংলা
আপডেটঃ আগস্ট ১৫, ২০২৩ | ১১:৪৮                             প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার
NEWS 10 বাংলা
আপডেটঃ আগস্ট ১৫, ২০২৩ | ১১:৪৮                             প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার
Link Copied!

লালমনিরহাট প্রতিনিধিঃ বিয়ের দাবীতে ছকিনা খাতুন নামে এক তরুণী  ৭দিন ধরে লালমনিরহাট আদিতমারী উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের সংকরটারী গ্রামের মৃত কামাল হোসেনের পুত্র প্রেমিক নুরুজ্জামানের বাড়িতে অনশন করছেন। ওই তরুণী একই এলাকার আলাল উদ্দিনের কন্যা।

 

এদিকে বিয়ের প্রলোভন দেখিয়েও বিয়ে না করে প্রেমিক বাড়ি থেকে পালিয়ে যাওয়ায় অবশেষে গত রোববার (১৩আগষ্ট) রাতে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী ওই তরুণী। পরে রাতেই অভিযোগ নথিভূক্ত করে থানা পুলিশ।

 

অভিযোগ সুত্রে জানা গেছে, ৩বছর আগে ছকিনার টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার ফলদা গ্রামের আব্দুস সামাদের ছেলে আঃ লতিফের বিয়ে হয়। বিয়ের পর মোবাইল ফোনে কথা বলতে বলতে অভিযুক্ত নুরুজ্জামানের সাথে তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে নুরুজ্জামান বিয়ের প্রলোভন দেখালে ছকিনা বাবার বাড়িতে চলে আসে এবং স্বামী আঃ লতিফকে তালাক দেয়।

 

এদিকে গত ৯ আগষ্ট সন্ধ্যায় বাড়িতে একা থাকার সুযোগে নুরুজ্জামান ওই তরুণীর ঘরে প্রবেশ করে অনৈতিক প্রস্তাব দেয়। এসময় ওই তরুণী বিয়ের আগে ঘনিষ্ঠ হতে রাজি না হলে ধস্তাধস্তির এক পর্যায়ে ধর্ষনের চেষ্টা করে নুরুজ্জামান। পরে ছকিনা চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে এসে নুরুজ্জামানকে  হাতে নাতে আটক করে ঘরে তালাবদ্ধ করে  রাখে। পরে ৯৯৯ নম্বরে ফোন দিলে থানা পুলিশ ঘটনা স্থলে চলে আসে। কিন্তু ছেলের বড়ভাই নজরুল ইসলাম,  মামা মনির হোসেন, চাচা নবীর হোসেন ও দাদা আমির হোসেন ছেলের সাথে মেয়ের বিয়ে দেয়ার অঙ্গীকার করে সাদা কাগজে স্বাক্ষর করে ছেলেকে নিজেদের জিম্মায় নেয়। পরে কৌশলে ছেলেকে বাড়ি থেকে সরিয়ে দেয় তারা। অবশেষে উপায়ান্তর না পেয়ে ওই তরুণী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

 

আদিতমারী থানা ওসি মোজাম্মেল হক বলেন, ভুক্তভোগী তরণী লিখিত অভিযোগ দিলে তা মামলা হিসেবে নথিভূক্ত করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আসন্ন পবিত্র ঈদ-উল-আযহায় কোরবানির পশুর কোন সংকট হবে না -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী জনগণের ভোটে এমপি হতে চাই, কারচুপি বা ভোট কেন্দ্র দখল করে নয়: আব্দুর রহমান আওয়ামীলীগের সাথে নির্বাচনে যাওয়ার ঘোষণা নতুন কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত খুলনা ৬ আসনের নির্বাচনী গণসংযোগে ব্যাস্ত কয়রা উপজেলার চেয়ারম্যান শফি রংপুরে শীর্ষ সন্ত্রাসী মেরিল সুমন, ব্লাক রুবেলসহ ৫ জন অস্ত্রসহ গ্রেফতার এমপির সহচর সহ যুবলীগ-ছাত্রলীগ নেতার নামে মামলা দীর্ঘ একযুগ পর চালু হচ্ছে সিটি বাস সার্ভিস পল্লীকবি রাধাপদ রায়কে মারপিটের ঘটনায় মুল আসামী গ্রেফতার ১৫ বছরে দেশ যে পরিবর্তন হয়েছে তা ৩৫ বছরেও হয়নি- সমাজকল্যাণমন্ত্রী বিএনপি-জামায়াত মিথ্যাবাদী দল- এড.হাজী দুলাল সৈয়দ শামসুল হকের জন্মদিনে শিশুসাহিত্য পুরস্কারপ্রাপ্ত লেখকের নাম ঘোষণা রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৭ খুলনার কয়রায় একজন বজ্রপাতে মৃত্যু খুলনার কয়রায় একজন বজ্রপাতে মৃত্যু টান টান উত্তেজনার মধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজে পুলিশ প্রহরায় টেনডার জমা সম্পদ রংপুরে যুবলীগ কর্মী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার দীর্ঘ দেড় বছর পর রংপুর চিড়িয়াখানায় যুক্ত হলো রয়েল বেঙ্গল টাইগার র‍্যাগিংয়ের অভিযোগে তদন্ত কমিটি গঠন ঢাকার ডেমরায় সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাদের গ্রেফতার করেছে র‌্যাব-৩
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।