ফুলবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও সাধারণ জ্ঞান কুইজ অনুষ্ঠিত

NEWS 10 বাংলা
আপডেটঃ আগস্ট ১৪, ২০২৩ | ৬:৪৮                             প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার
NEWS 10 বাংলা
আপডেটঃ আগস্ট ১৪, ২০২৩ | ৬:৪৮                             প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে নবজাগরণ সমাজসেবী সংগঠনের আয়োজনে সাধারণ জ্ঞান কুইজ প্রতিযোগিতা ও বিনামূল্যে গ্রুপ নির্ণয় করা হয়েছে।

 

সোমবার ১৪ আগস্ট দুপুর ১ টায় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বড়ভিটা উচ্চ বিদ্যালয়ে নবজাগরণ সমাজসেবী সংগঠনের সভাপতি মোস্তাফিজার রহমান জাহাঙ্গীরের সভাপতিত্বে সাধারণ জ্ঞান কুইজ প্রতিযোগিতা বিনিয়মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সচেতনতামূলক আলোচনা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

 

সাধারণ জ্ঞান কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণী থেকে দশম শ্রেণীর ২৫ জন শিক্ষার্থী। উপহারস্বরূপ অংশ গ্রহণকারীদের মাঝে ২৫ জনকে ১ টি করে ফলোজি গাছ এবং বিজয়ী প্রথম ও দ্বিতীয় ১০ জনকে ডাইরি, কলম ও গাছ বিতরণ করা হয়েছে।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বড়ভিটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফ উদ্দিন, নবজাগরণ সমাজসেবী সংগঠনের সাধারণ সম্পাদক হাসানুর রহমান হিরো।

 

নবজাগরণ সমাজসেবী সংগঠনের সহ- সভাপতি শামীমা ডাক্তার, সোহানুর রহমান পোদ্দার, ওয়াজ কুরুনি, সাংগঠনিক সম্পাদক শিমুল পোদ্দার, তানভীর রহমান রাজু, জাইদুর খন্দকার, মেহেদী হাসান, নুরনবী মিয়া, প্রচার সম্পাদক আলমগীর হোসেন আসিফ, সদস্য সচিব দিদারুর ইসলাম আশিক , উপ- সমাজসেবা বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম শুভ, সদস্য মাহফুজুর রহমান দরদ, তানিয়া খাতুন, শাহিন আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
১৫ বছরে দেশ যে পরিবর্তন হয়েছে তা ৩৫ বছরেও হয়নি- সমাজকল্যাণমন্ত্রী বিএনপি-জামায়াত মিথ্যাবাদী দল- এড.হাজী দুলাল সৈয়দ শামসুল হকের জন্মদিনে শিশুসাহিত্য পুরস্কারপ্রাপ্ত লেখকের নাম ঘোষণা রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৭ খুলনার কয়রায় একজন বজ্রপাতে মৃত্যু খুলনার কয়রায় একজন বজ্রপাতে মৃত্যু টান টান উত্তেজনার মধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজে পুলিশ প্রহরায় টেনডার জমা সম্পদ রংপুরে যুবলীগ কর্মী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার দীর্ঘ দেড় বছর পর রংপুর চিড়িয়াখানায় যুক্ত হলো রয়েল বেঙ্গল টাইগার র‍্যাগিংয়ের অভিযোগে তদন্ত কমিটি গঠন ঢাকার ডেমরায় সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাদের গ্রেফতার করেছে র‌্যাব-৩ প্রকাশিত সংবাদের ব্যাখ্যা ও প্রতিবাদ জানালেন খুলনার বটিয়াঘাটার ব্যবসায়ী শেখ শওকত ক‍্যারিয়ার ক্লাবের আয়োজনে নজরুল বিশ্ববিদ্যালয়ে পাবলিক স্পিকিং প্রতিযোগিতা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পদক অর্জন করায় ববিকে সংবর্ধনা শ্যামগঞ্জ বাজারে অগ্নিকান্ডে আবারও পুড়ল দোকান ও বাড়ি রাহাদ সুমন বানারীপাড়া উপজেলায় ম্যানেজিং কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত জি-২০ সম্মেলন শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী খুলনা-৬ আসনে তৃনমুল আ’লীগ ও স্থানীয় জনগণের কাছে জনপ্রিয় ইঞ্জি.প্রেমকুমার মন্ডল গৌরীপুরে বিভিন্ন আয়োজনে পালিত হয়েছে ভগবান শ্রী কৃষ্ণের আবির্ভাব তিথী সর্বস্ব হারিয়ে দিশেহারা সৌদি প্রবাসী, বিচার চান প্রধানমন্ত্রীর কাছে
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।