ময়মনসিংহের মুক্তাগাছায় ঝড়ে আম কুড়াতে গিয়ে গাছের ডাল ভেঙে দুইবোনের মৃত্যু

NEWS 10 বাংলা
আপডেটঃ মে ১১, ২০২৩ | ৬:১৮                             প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার
NEWS 10 বাংলা
আপডেটঃ মে ১১, ২০২৩ | ৬:১৮                             প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার
Link Copied!

দিলীপ কুমার দাস ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় ঝড়ের সময় আম কুড়াতে গিয়ে গাছের ডাল ভেঙে পড়ে দুই বোনের মৃত্যু হয়েছে। বুধবার (১০ মে) বিকেল সাড়ে ৩টার দিকে পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের পাড়াটুঙ্গি মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলো-ওই এলাকার মোসলেম উদ্দিনের মেয়ে জেরিন আক্তার (৬) ও আমিরুল ইসলামের মেয়ে মনি (৪)। নিহতরা সম্পর্কে দুইজন চাচাতো বোন।

পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আমজাদ হোসেন বলেন, বিকেল সাড়ে ৩টার দিকে হঠাৎ ঝড় ও বৃষ্টি শুরু হয়। ঝড়ের সময় জেরিন ও চাঁন মনি আম কুড়াতে যায়। এসময় গাছের ডাল ভেঙে পড়ে ঘটনাস্থলেই জেরিন মারা যায়। এতে গুরুতর আহত হয় চাঁন মনি।

তিনি আরও বলেন, স্বজনরা চাঁন মনিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঝড়ে বেশকিছু গাছপালা ও বোরো ধানের ক্ষতি হয়েছে।

মুক্তাগাছা থানার ওসি আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঝড়ের সময় আম কুড়াতে গিয়ে গাছের ডাল ভেঙে পড়ে এক শিশু মারা যায়। অপর একজনকে হাসপাতালে নেওয়ার পর মারা যায়। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আবেদন করলে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ বিষয়ে মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম লুৎফর রহমান বলেন, নিহতের পরিবার উপজেলা প্রশাসন বা জেলা প্রশাসক বরাবর আবেদন করলে ক্ষতিপূরণের ব্যবস্থা করা হবে।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
জনগণের ভোটে এমপি হতে চাই, কারচুপি বা ভোট কেন্দ্র দখল করে নয়: আব্দুর রহমান আওয়ামীলীগের সাথে নির্বাচনে যাওয়ার ঘোষণা নতুন কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত খুলনা ৬ আসনের নির্বাচনী গণসংযোগে ব্যাস্ত কয়রা উপজেলার চেয়ারম্যান শফি রংপুরে শীর্ষ সন্ত্রাসী মেরিল সুমন, ব্লাক রুবেলসহ ৫ জন অস্ত্রসহ গ্রেফতার এমপির সহচর সহ যুবলীগ-ছাত্রলীগ নেতার নামে মামলা দীর্ঘ একযুগ পর চালু হচ্ছে সিটি বাস সার্ভিস পল্লীকবি রাধাপদ রায়কে মারপিটের ঘটনায় মুল আসামী গ্রেফতার ১৫ বছরে দেশ যে পরিবর্তন হয়েছে তা ৩৫ বছরেও হয়নি- সমাজকল্যাণমন্ত্রী বিএনপি-জামায়াত মিথ্যাবাদী দল- এড.হাজী দুলাল সৈয়দ শামসুল হকের জন্মদিনে শিশুসাহিত্য পুরস্কারপ্রাপ্ত লেখকের নাম ঘোষণা রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৭ খুলনার কয়রায় একজন বজ্রপাতে মৃত্যু খুলনার কয়রায় একজন বজ্রপাতে মৃত্যু টান টান উত্তেজনার মধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজে পুলিশ প্রহরায় টেনডার জমা সম্পদ রংপুরে যুবলীগ কর্মী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার দীর্ঘ দেড় বছর পর রংপুর চিড়িয়াখানায় যুক্ত হলো রয়েল বেঙ্গল টাইগার র‍্যাগিংয়ের অভিযোগে তদন্ত কমিটি গঠন ঢাকার ডেমরায় সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাদের গ্রেফতার করেছে র‌্যাব-৩ প্রকাশিত সংবাদের ব্যাখ্যা ও প্রতিবাদ জানালেন খুলনার বটিয়াঘাটার ব্যবসায়ী শেখ শওকত
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।