হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সহায়তা পেলেন ফুলবাড়ীর আব্দুল মজিদ পাগলা 

NEWS 10 বাংলা
আপডেটঃ সেপ্টেম্বর ১৩, ২০২২ | ১০:১৫                             প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার
NEWS 10 বাংলা
আপডেটঃ সেপ্টেম্বর ১৩, ২০২২ | ১০:১৫                             প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার
Link Copied!
নিজস্ব প্রতিবেদক: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের মধ্য অনন্তপুর গ্রামের জন্মগতভাবে শারীরিক অক্ষমতা সম্পন্ন আব্দুল মজিদ পাগলাকে একটি হুইলচেয়ার ও নগদ অর্থ সহায়তা প্রদান করেছে হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশন। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর ২০২২) দুপুরে সহায়তা প্রদান করেন ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক ও ইউপি চেয়ারম্যান মোঃ হাছেন আলী।
সাম্প্রতিক সময়ে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘আব্দুল মজিদ পাগলার আশা-ভরসা ও শেষ আশ্রয়স্থল বিধবা দুই বোন’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ হয়েছিল। প্রতিবেদনে আব্দুল মজিদ পাগলার অসহায়ত্বের ঘটনার বর্ণনা নজরে আসে হাছেন আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের। পরে ফাউন্ডেশনের উদ্যোগে আব্দুল মজিদ পাগলার জন্য একটি হুইলচেয়ার ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।
হুইলচেয়ার পেয়ে আবেগে আপ্লুত হয়ে অশ্রু ঝরে আব্দুল মজিদ পাগলার। তিনি কেঁদে কেঁদে বলেন, আমি খুব অসহায়। জন্মগতভাবে শারীরিক অক্ষমতা সম্পন্ন হওয়ায় হাঁটাচলা করতে পারিনা। সবসময় বদ্ধ ঘরে শুয়ে বসে থাকতে হতো। এখন আমি চেয়ারে বসে বাইরে ঘোরাফেরা করতে পারবো। স্ত্রী সন্তান কেউ না থাকায় শেষ বয়সে এসে খুব কষ্টে জীবনযাপন করতেছি। দুই বিধবা বোন ছাড়া আমার কেউই নাই। যারা আমাকে সহায়তা করলো তাদের জন্য আল্লাহর কাছে অনেক অনেক দোয়া করি।
মজিদ পাগলার দুই বিধবা বোন জমিলা বেওয়া ও ছালেহা বেওয়া বলেন, আমাদের তিন ভাইবোনের মিলে পৈত্রিক ভিটে মাটি আট শতক জমি ছাড়া আর কিছু নাই। আমাদের অর্থ সম্পদ নাই ভাইয়েরও কোন কিছু নাই। আমরা দুই বিধবা বোন এই পাগল ভাইকে নিয়ে পৈতৃক ভিটায় কোনরকমে দিন পার করছি। ভাই সব সময় বদ্ধ ঘরে থাকতে চায় না। সবসময় কান্নাকাটি করতো। আমাদেরও বয়স হয়েছে। অসুস্থ ভাইকে ঘর বাহির আনা নেওয়া করতে অনেক কষ্ট করতে হতো। এখন ভাই হুইলচেয়ারে বসে বাইরে ঘোরাফেরা করতে পারবে। চেয়ারটা পেয়ে আমাদের এই প্রতিবন্ধী ভাইটা সহ দুই বিধবা বোনের অনেক কষ্ট লাঘব হলো।
এসময় অন্যান্যদের মধ্যে ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার মোহন্ত, স্থানীয় সমাজকর্মী এরশাদুল হক চৌধুরী, পল্লী চিকিৎসক জাহাঙ্গীর আলম, কিন্টার গার্ডেন পরিচালক আব্দুল জব্বার, সংগঠক ও গণমাধ্যমকর্মী নুরনবী মিয়া সহ স্থানীয় আরো অনেকে উপস্থিত ছিলেন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
জনগণের ভোটে এমপি হতে চাই, কারচুপি বা ভোট কেন্দ্র দখল করে নয়: আব্দুর রহমান আওয়ামীলীগের সাথে নির্বাচনে যাওয়ার ঘোষণা নতুন কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত খুলনা ৬ আসনের নির্বাচনী গণসংযোগে ব্যাস্ত কয়রা উপজেলার চেয়ারম্যান শফি রংপুরে শীর্ষ সন্ত্রাসী মেরিল সুমন, ব্লাক রুবেলসহ ৫ জন অস্ত্রসহ গ্রেফতার এমপির সহচর সহ যুবলীগ-ছাত্রলীগ নেতার নামে মামলা দীর্ঘ একযুগ পর চালু হচ্ছে সিটি বাস সার্ভিস পল্লীকবি রাধাপদ রায়কে মারপিটের ঘটনায় মুল আসামী গ্রেফতার ১৫ বছরে দেশ যে পরিবর্তন হয়েছে তা ৩৫ বছরেও হয়নি- সমাজকল্যাণমন্ত্রী বিএনপি-জামায়াত মিথ্যাবাদী দল- এড.হাজী দুলাল সৈয়দ শামসুল হকের জন্মদিনে শিশুসাহিত্য পুরস্কারপ্রাপ্ত লেখকের নাম ঘোষণা রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৭ খুলনার কয়রায় একজন বজ্রপাতে মৃত্যু খুলনার কয়রায় একজন বজ্রপাতে মৃত্যু টান টান উত্তেজনার মধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজে পুলিশ প্রহরায় টেনডার জমা সম্পদ রংপুরে যুবলীগ কর্মী হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার দীর্ঘ দেড় বছর পর রংপুর চিড়িয়াখানায় যুক্ত হলো রয়েল বেঙ্গল টাইগার র‍্যাগিংয়ের অভিযোগে তদন্ত কমিটি গঠন ঢাকার ডেমরায় সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাদের গ্রেফতার করেছে র‌্যাব-৩ প্রকাশিত সংবাদের ব্যাখ্যা ও প্রতিবাদ জানালেন খুলনার বটিয়াঘাটার ব্যবসায়ী শেখ শওকত
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।